1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ব্রাজিলের দল ঘোষণা : কোচের মূল লক্ষ্য ২০২৬ বিশ্বকাপ

  • আপডেট টাইম : শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ১৩৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : চলতি মাসে প্রীতি ম্যাচের জন্য ব্রাজিলের স্কোয়াড ঘোষণা করেছেন দলটির কোচ র‍্যামন মেনেজেস। ঘোষিত দলে প্রাধান্য পেয়েছে তরুণ ফুটবলাররা। বিশেষ করে অনূর্ধ্ব-২০ কোপা আমেরিকার অনেক ফুটবলারই সুযোগ পেয়েছে মেনেজেসের দলে। দল ঘোষণার পর ব্রাজিলের নতুন এই কোচ জানান, ২০২৬ বিশ্বকাপকে সামনে রেখেই দল ঘোষণা করেছেন তিনি।
র‍্যামন মেনেজেসের ঘোষিত দলে জায়গা হয়নি অ্যালিসন বেকার, ব্রুনো গুইমারেস, ফ্রেড, রাফিনহাদের। মূলত, পরবর্তী বিশ্বকাপের জন্য তরুণ ফুটবলারদের প্রাধান্য দিয়েছেন তিনি।
ব্রাজিলের নতুন এই কোচ বলেন, ‘আরও ১১ জনের মতো ফুটবলার ছিল যাদেরকে আমি দলে রাখতে পারতাম। কিন্তু পরবর্তী বিশ্বকাপকে কেন্দ্র করে আমি তরুণ ফুটবলারদের প্রাধান্য দিয়েছি। যারা সুযোগ পেয়েছে তারা ক্লাবের হয়ে দারুণ পারফরম্যান্স করেছে। তারা এমন ফুটবলার যারা নিয়মিত পারফর্ম করে আসছে।’
তিনি আরও বলেন, ‘এখন সময় ফুটবলারদের জন্য সুযোগ তৈরি করে দেওয়ার। আমি স্বাধীনভাবে দল নির্বাচন করেছি। এখন প্রীতি ম্যাচে মাঠে নামার জন্য মুখিয়ে আছি।’
২৩ সদস্যের ব্রাজিল দল
গোলরক্ষক: এডারসন (ম্যানচেস্টার সিটি), মাইকেল (অ্যাথলেটিকো পিআর), উইভারটন (পালমেরাস)
ডিফেন্ডার: ইবানেজ (রোমা), এডার মিলিতাও (রিয়াল মাদ্রিদ), মারকুইনহোস (পিএসজি), রবার্ট রেনান (জেনিথ), আর্থার (আমেরিকা মিনেরিও), এমার্সন রয়্যাল (টটেনহ্যাম), অ্যালেক্স টেলাস (সেভিয়া), রেনান লোডি (নটিংহ্যাম)
মিডফিল্ডার: আন্দ্রে (ফ্লুমিনেজ), আন্দ্রে সান্তোস (ভাস্কো), কাসেমিরো (ম্যানচেস্টার ইউনাইটেড), জন গোমেজ (উলভারহ্যাম্পটন), লুকাস পাকুয়েতা (ওয়েস্ট হ্যাম), রাফায়েল ভেগা (পাল্ম ট্ট্রিস)

ফরোয়ার্ড: এন্তোনি (ম্যানচেস্টার ইউনাইটেড), রিচার্লিসন (টটেনহ্যাম), রদ্রিগো (রিয়াল মাদ্রিদ), রনি (পাল্ম ট্ট্রিস), ভিনিসিয়াস জুনিয়র (রিয়াল মাদ্রিদ), ভিটোর রোকু (অ্যাথলেটিকো পিআর)।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..